ঢাকা, ২০২৪-০৪-৩০ | ১৭ বৈশাখ,  ১৪৩১

দেশে আসছে ‘গোস্টবাস্টার্স: ফ্রোজেন এম্পায়ার’

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০১:৫২, ১৮ এপ্রিল ২০২৪  

আগামী ১৯ এপ্রিল স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে হলিউডের কমেডি সিনেমা 'গোস্টবাস্টার্স: ফ্রোজেন এম্পায়ার'। ২০২১ সালে মুক্তি পাওয়া 'গোস্টবাস্টার্স: আফটারলাইফ' সিনেমার সিক্যুয়েল এটি।

গত ২২ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে সাফল্যের পথে বেশ জোরেশোরেই এগিয়ে চলেছে সনি পিকচার্স পরিবেশিত এই সিনেমা। প্রথম তিন দিনেই সিনেমাটির আয় দাঁড়িয়েছে ৪ কোটি ৫২ লাখ ডলার।

উত্তর আমেরিকার ৪ হাজার ৩৪৫টি থিয়েটারে প্রদর্শিত হচ্ছে ছবিটি। প্রাথমিক অনুমান হিসেবে ফ্রোজেন এম্পায়ারের কাছে তিন দিনে ৪ কোটি ২০ লাখ ডলার আয়ের প্রত্যাশা ছিল। কিন্তু দর্শক উপস্থিতি সেই অনুমানকে ছাড়িয়ে গেছে। আন্তর্জাতিক বক্স অফিসেও 'গোস্টবাস্টার্স: ফ্রোজেন এম্পায়ার' ইতিবাচক ব্যবসা দেখেছে। এরমধ্যে সিনেমাটি আয় করেছে ১৬০ মিলিয়ন ডলার।

`গোস্টবাস্টার্স: ফ্রোজেন এম্পায়ার' এই ফ্র্যাঞ্চাইজির পঞ্চম চলচ্চিত্র। এটি পরিচালনা করেছে গিল কেনান। আগের সিনেমার মতো এ সিনেমাতেও থাকছেন পল রুড, ক্যারি কুন, ফিন উলফহার্ড, ম্যাকেনা গ্রেস, সেলেস্টে ও'কনর এবং লোগান কিম। পাশাপাশি আরও আছেন বিল মারে, ড্যান আইক্রয়েড, আর্নি হাডসন, অ্যানি পোটস এবং উইলিয়াম আথারটন।

সর্বশেষ
জনপ্রিয়