ঢাকা, ২০২৪-০৪-২৭ | ১৪ বৈশাখ,  ১৪৩১

ব্রঙ্কসে দুই গুণীজনকে বাকার সংম্বর্ধনা

প্রবাস নিউজ :

প্রকাশিত: ০৮:৩১, ৫ জুলাই ২০২৩  

নিউইয়র্কের ব্রঙ্কসে দুই গুণীজনকে সংম্বর্ধনা দিয়েছে বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশনের (বাকা)। ৪ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় ব্রঙ্কসের নীরব রেস্টুরেন্টের হলরুমে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

বাকার সাধারন সম্পাদক কবি ও লেখক সারোয়ার চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন বাকার সভাপতি লেখক ও রাজনীতিবিদ আহবাব চৌধুরী খোকন।

নিউইয়র্কের বাংলাদেশী কমুউনিটির অতি পরিচিত মুখ আবুল হাশিম হাসনু সম্প্রতি বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য পূন:র্নিবাচিত হয়েছেন। একই সঙ্গে বাংলাদেশ কারাতে ফেডারেশনের প্রশিক্ষক ও মায়ামী ওপেন কারাতে আন্তর্জাতিক চ্যাম্পিয়নশীপে ব্রোঞ্জ পদক জয় করেছেন নাসিমা আক্তার জুই। এই দুই নন্দিত মানুষকে ঘিরে মূলত এই অনুষ্ঠানের আয়োজন করে বাকা।

‌এ সময় দুই গুণীজনকে ফুল দিয়ে বরণ করে নেন বাকার সহ সভাপতি মাকসুদা আহমেদ ও স্কুল ও সাংস্কৃতিক সম্পাদক সালমা সুমী।

অনুষ্ঠানে সংম্বর্ধনা প্রাপ্ত দুই গুণীজন সম্পর্কে আলোচনায় অংশ নেন কমুউনিটি বোর্ড ৯ এর চেয়ারম্যান এন মজুমদার, বীর মুক্তি যোদ্ধা তোফায়েল চৌধুরী, আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম বাদশা, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, বাংলাদেশ সোসাইটির সাদী মিন্টু, বাকার সহ সভাপতি মাকসুদা আহমেদ, রেজা আবদুল্লাহ স্বপন, কবি মাসুম আহমেদ, সোহেল আহমেদ, জালাল চৌধুরী, টাইম টিভির হেড অব মার্কেটিং সৈয়দ ইলিয়াস খসরু, বাকার নব নির্বাচিত সাধারন সম্পাদক শাহ বদরুজ্জামান রুহেল, কমুউনিটি বোর্ড ৯ এর সদস্য এম ডি আলাউদ্দিন, মাইনুদ্দীন আহমেদ নটু, দুলাল রহমান, স্কুল ও সাংস্কৃতিক সম্পাদক সালমা সুমী, বাকার সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভূইয়া, সুনামগঞ্জ সমিতির সাধারন সম্পাদক মোতাহার হোসেন রুবেল, বাংলা ক্লাবের সহ সভাপতি মোমিনুল ইসলাম মোমিন, স্টার্লিং এর মেয়র বলে খ্যাত কমুউনিটি এ্যাক্টিভিষ্ট রিয়াজ উদ্দিন আহমেদ কামরান, বাকার সহ সভাপতি ফয়সল আহমেদ, নওশাদ হোসেন, মতিউর রহমান চৌধুরী, কবি জুলি রহমান প্রমুখ।  

 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়