ঢাকা, ২০২৪-০৪-৩০ | ১৬ বৈশাখ,  ১৪৩১

লাল কার্ড দেখলেন রোনালদো, সেমি থেকেই বিদায় আল নাসরের

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০৪:৩৫, ১০ এপ্রিল ২০২৪  

ম্যাচের শেষ দিকে এসে আল নাসর অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেয়া হলো। সৌদি সুপার কাপের এই ম্যাচেই নগর প্রতিদ্বন্দ্বী আল হিলালের কাছে ২-১ গোলে হেরে সেমি থেকে বিদায় নিতে হলো আল নাসরকে।

সৌদি সুপার কাপের সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিলো আবুধাবিতে। দারুণ প্রতিদ্বন্দ্বীতপূর্ণ এই ম্যাচটিতে বেশ উত্তেজনা ছড়িয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত হারতে হলো রোনালদোর ক্লাবকেই

ম্যাচ শেষ হওয়ার মাত্র চার মিনিট আগে সরাসরি লাল কার্ড দেখেন রোনালদো। প্রতিপক্ষের এক ফুটবলারকে কনুই দিয়ে ঘুঁতো মারেন সিআর সেভেন। ওই সময় ২-০ গোলে পিছিয়ে ছিলো আল নাসর। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এক গোল করে ব্যবধান কমায় আল নাসর।

লাল কার্ড দেখার পর রোনালদো নিজেও চরম ক্ষুব্ধ হয়ে ওঠেন। এক ভিডিওতে দেখা যায়, শাসানোর ভঙ্গিতে রোনালদো মুষ্টিবদ্ধ হাত তুলে ধরা ম্যাচ কর্মকর্তাদের দিকে। ৩৯ বছরের ক্যারিয়ারে এমন আচরণ করতে এর আগে কখনো দেখা যায়নি।

সুপার কাপ থেকে বিদায় নেয়ার অর্থ হলো, ২০২৩ সালে বড় অঙ্কের অর্থের বিনিময়ে সৌদি আরবে আসার পর এখনও পর্যন্ত শিরোপাহীন রইলেন রোনালদো। এরই মধ্যে আল নাসর ডোমেস্টিক কাপ, এএফসি চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে। লিগ টেবিলে আল হিলালের চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে। সুতরাং, লিগ জয়েরও কোনো সম্ভাবনা নেই।

প্রথমার্ধে কোনো গোলই হয়নি। ৬২তম মিনিটে প্রথম গোলের তালা খোলেন আল হিলালের হোর্হে হেসুস। সার্জেই মিলানকোভিক সাভিকের কাছ থেকে বল পেয়ে হোর্হে হেসুসকে গোলের জন্য পাস দেন সালেম আল দাওসারি।

৭২তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম ব্যবধান দ্বিগুণ করেন। ইনজুরি সময়ে এসে একটি গোল শোধ করে আল নাসর। আবদেলরহমান গরিবের কাছ থেকে বল পেয়ে গোলটি করেন সাদিও মানে।

সর্বশেষ
জনপ্রিয়