ঢাকা, ২০২৪-০৬-১৬ | ১ আষাঢ়,  ১৪৩১

কলকাতায় নতুন ছবির শুটিং শুরু করলেন জয়া

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০২:৩৬, ২৩ মে ২০২৪  

কলকাতায় 'ডিয়ার মা' ছবির শুটিংয়ে ব্যস্ত জয়া আহসান। পরিচালক অনিরূদ্ধ রায়চৌধুরীর এই ছবি সম্পর্কের গল্প বলবে। রক্তের চেয়েও গাঢ় ভালোবাসার গল্প বলবে।

কলকাতায় 'ডিয়ার মা' ছবির শুটিংয়ে ব্যস্ত জয়া আহসান। 

কলকাতায় বুধবার (২২ মে) ছবির শুটিং শুরু করলেন অনিরূদ্ধ রায়চৌধুরী। 'বুনো হাঁস'-এর পর বেশ খানিকটা বিরতি নিয়ে ফের বাংলা ছবি পরিচালনায় অনিরূদ্ধ  রায়চৌধুরী। অনিরূদ্ধর 'কড়ক সিং'-এ পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে দেখা গিয়েছিল জয়াকে। সেই সময় থেকেই এই ছবির পরিকল্পনা। এবং জয়াই যে তার ছবির মূল চরিত্রে থাকবেন তাও জানিয়েছিলেন পরিচালক।
ছবিতে জয়া আহসান ছাড়াও থাকছেন চন্দন রায় সান্যাল, শাশ্বত চট্টোপাধ্যায়, ধৃতিমান চট্টোপাধ্যায়। এছাড়াও তামিল-মালায়ালম ছবির জনপ্রিয় অভিনেত্রী পদ্মপ্রিয়া ও অনুভা ফতেপুরিয়াও ছবির অন্যতম আকর্ষণ।
নিজেদের চরিত্র নিয়ে ইতিমধ্যেই জয়া এবং চন্দন আলোচনা সেরেছেন পরিচালকের সঙ্গে। বাংলাদেশ থেকে জয়া এবং মুম্বাই থেকে চন্দন উড়ে এসেছেন কলকাতায় ছবির শুটিংয়ে। ইতিমধ্যে দুজনকে একসঙ্গে ফটোশ্যুট করতেও দেখা গেছে কলকাতার রাস্তায়।
গল্পে নিজের চরিত্র নিয়ে উত্তেজিত জয়া আহসান। তার কথায়, এই ধরনের গল্প আগে বলা হয়নি। তিনি এই ধরনের চরিত্রও আগে করেননি। আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন পরিচালককে তাকে এই ছবি এবং এমন এক চরিত্র দেয়ার জন্য।
কলকাতা শহর জুড়ে ছবির শুটিং চলবে। যদিও ছবির মুক্তি নিয়ে এখনও কিছু জানা যায়নি নির্মাতা সংস্থা থেকে। 

সর্বশেষ
জনপ্রিয়