ঢাকা, ২০২৪-০৪-৩০ | ১৬ বৈশাখ,  ১৪৩১

রোহিতকে চেন্নাইয়ে দেখছেন ভন

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০৩:০৪, ১৪ এপ্রিল ২০২৪  

হার্দিক পান্ডিয়ার কাছে নেতৃত্ব হারানোয় হয়তো মুম্বাই ইন্ডিয়ান্সে খুব একটা খুশি নন রোহিত শর্মা। তার আচরণে ঠুকঠাক প্রমাণও মিলছে! এমন অবস্থায় গুঞ্জন উঠেছে, দলবদল করতে পারেন মুম্বাইয়ের হয়ে পাঁচ বারের শিরোপাজয়ী ক্রিকেটার। এই গুঞ্জনের মধ্যে সাবেক ইংলিশ ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাইকেল ভল বললেন, রোহিতকে চেন্নাই সুপার কিংসে দেখছেন তিনি।

মুম্বাইয়ে হার্দিক পান্ডিয়ার কাছে নেতৃত্ব হারিয়েছেন রোহিত। 

এক যুগেরও বেশি সময় ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে সম্পর্ক রোহিত শর্মার। ২০১১ সালে পাড়ি দেয়ার পর ২০১৪ সালে মুম্বাইয়ের অধিনায়ক হন তিনি। তার নেতৃত্বে চার বার শিরোপা জিতেছে দলটি। জাতীয় দলের এ অধিনায়ক মুম্বাইয়ে এখনও ভালো ফর্মে। কিন্তু এ মৌসুমে তাকে সরিয়ে পান্ডিয়াকে নেতৃত্ব দেয় টিম ম্যানেজমেন্ট। তাতে বোধহয় মনক্ষুন্নই হয়েছে রোহিতের। যে কারণে উঠেছে দলবদলের গুঞ্জন।


রোহিতকে নিয়ে দলবদলের গুঞ্জন উঠার পর তার প্রতি আগ্রহ দেখিয়েছে আইপিএলের বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। চেন্নাইয়ের পাশাপাশি তাকে চায় লখনৌ সুপার জায়ান্টসও। ভন বলছেন, রোহিত যেতে পারেন চিরপ্রতিদ্বন্দ্বী চেন্নাইয়ে।
বিয়ারবাইসেপ পডকাস্টে ভন বলেন, ‘রোহিত কি চেন্নাইয়ে চলে যাবে? ধোনির জায়গাটা নেবে? এই বছর রুতুরাজ গায়কোয়াদ অধিনায়ক। এটা হয়তো এক বছরের জন্য করা হয়েছে। রোহিতের জন্য রাখা হয়েছে জায়গাটা। আমি তো চেন্নাই দলে রোহিতকে দেখতে পাচ্ছি।’
এর আগে রোহিতের দলবদলের গুঞ্জন নিয়ে সাবেক ক্রিকেটার আম্বাতি রাইডু বলেন, ‘আসলে এটা দিন শেষে রোহিতের সিদ্ধান্ত। সে যেখানে যেতে চায়, সেখানে সে যেতে পারে। সব দলই তাকে অধিনায়ক হিসেবে চাইবে বলে আমি মনে করি। আমি নিশ্চিত সে এমন একটা ফ্র্যাঞ্চাইজিতে যাবে যেখানে তাকে তার প্রাপ্য সম্মান দেয়া হবে।’

সর্বশেষ
জনপ্রিয়