ঢাকা, ২০২৪-০৪-২৮ | ১৪ বৈশাখ,  ১৪৩১

গ্রিসে প্রবাসী সাংবাদিক মতিউর মুন্নাকে দূতাবাসের সম্মাননা

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০১:৩৫, ১৯ মার্চ ২০২৪  

প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় গ্রিসপ্রবাসী সাংবাদিক মতিউর রহমান মুন্নাকে বিশেষ সম্মাননা দিয়েছে এথেন্সস্থ বাংলাদেশ দূতাবাস। দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ প্রবাসী সাংবাদিক মুন্নার হাতে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

রোববার (১৭ মার্চ) বিকেলে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে প্রবাসী সাংবাদিকদের এ সম্মাননা দেওয়া হয়।

মতিউর রহমান মুন্না ছাড়াও প্রবাসী সাংবাদিক জাকির হোসেন চৌধুরী, প্রদীপ কুমার সরকার, নিরব আহমদ রুমন, কামরুজ্জামান ভুইয়া ডালিমের হাতে এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন রাষ্ট্রদূত।

দূতাবাসের দ্বিতীয় সচিব রাবেয়া বেগমের পরিচালনায় অনুষ্ঠানে মিনিস্টার মোহাম্মদ খালেদ, কাউন্সিলর বিশ্বজিৎ কুমার পাল এবং আওয়ামী লীগ ও বাংলাদেশ কমিউনিটির অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতিউর রহমান মুন্না দীর্ঘদিন ধরে পেশাদারত্বের সঙ্গে প্রবাসে সাংবাদিকতা করছেন। তিনি প্রতিনিয়তই তুলে ধরেন প্রবাসীদের সুখ-দুঃখের কথা। কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা দেওয়া দূতাবাসের রাষ্ট্রদূতসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মতিউর রহমান মুন্না।

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়