ঢাকা, ২০২৪-০৫-২০ | ৬ জ্যৈষ্ঠ,  ১৪৩১

সালমানের সঙ্গে দেখা যাবে রাশমিকাকে

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০১:৪৫, ১০ মে ২০২৪  

বলিউড ভাইজান সালমান খানের ছবি প্রায় ঈদেই মুক্তি পায়। কিন্তু এবারের ঈদে এর ব্যতিক্রম হয়েছে। সম্প্রতি তিনি জানিয়েছিলেন, আগামী বছর তার নতুন সিনেমা আসতে যাচ্ছে।

সালমান খানের সিনেমার নাম ‘সিকান্দার’। তবে সালমান ছাড়া আর কোনো কাস্টের নাম তখনো প্রকাশ্যে আসেনি। কিন্তু সদ্য প্রকাশ্যে এলো সালমানের বিপরীতে যে নায়িকা অভিনয় করবেন তার নাম। সেখানেও চমক কিছু কম নেই।

শোনা যাচ্ছে, সালমানের বিপরীতে এ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে রাশমিকা মান্দানাকে। আজ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি দিয়ে, এ আলোচনায় হাওয়া দিয়েছেন রাশমিকা নিজেই।

সালমান খানের সঙ্গে একটি ছবি কোলাজ ইনস্টাগ্রাম স্ট্যাটাসে শেয়ার করে রাশমিকা লিখেছেন, ‘আপনারা অনেকদিন থেকে জানতে চাচ্ছিলেন না কী চমক আসতে চলছে? এটাই তো চমক। সিকান্দার সিনেমার অংশ হতে পেরে ভীষণ ভালো লাগছে’।
View this post on Instagram A post shared by Nadiadwala Grandson (@nadiadwalagrandson)

‘গজনি’ খ্যাত দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের পরিচালনায় এ সিনেমায় কাজ করছেন সালমান খান। এ আর মুরুগাদসের সঙ্গে এটাই প্রথম কাজ তার। অন্যদিকে রাশমিকার সঙ্গেও জুটি হিসেবে এই প্রথম কাজ করবেন সালমান।

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে এসে বলিউডেও নিজের জায়গা পাকা করে ফেলেছেন রাশমিকা। ‘পুষ্পা-দ্য রাইস’ সিনমোয় শ্রীভল্লীর চরিত্রে নজর কেড়েছিলেন রাশমিকা। ‘পুষ্পা-দ্য রুল’ সিনেমায়ও রয়েছেন রাশমিকা। এছাড়া অমিতাভ বচ্চনের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন রাশমিকা।

সালমান ও রাশমিকাকে আগেও পর্দা ভাগ করে নিতে দেখা গেছে; তবে তা সিনেমায় নয়। বিগ বস ১৬-এ অতিথি হিসেবে এসেছিলেন রাশমিকা। সেই শোয়ের সঞ্চালক হিসেবে ছিলেন সালমান। সালমান ও রাশমিকার বয়সের পার্থক্য যথেষ্ট। রাশমিকার বয়স মাত্র ২৮ বছর। অন্যদিকে সালমানের বয়স ৫৮ বছর। তাদের বয়সের পার্থক্য প্রায় ৩০ বছরের।

সর্বশেষ
জনপ্রিয়