ঢাকা, ২০২৪-০৫-০২ | ১৮ বৈশাখ,  ১৪৩১

আগামীকাল বাংলাদেশে আসছেন আতিফ আসলাম

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ১৯:০২, ১৮ এপ্রিল ২০২৪  

বাংলাদেশে আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। গত ২৮ মার্চ নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছিলেন আতিফ। রাত পোহালেই বাংলার মানুষের সামনে হাজির হবেন জনপ্রিয় এই গায়ক।

রাত পোহালেই বাংলার মানুষের সামনে হাজির হবেন জনপ্রিয় এই গায়ক।

রোববার (১৪ এপ্রিল) আতিফ আসলাম তার অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়েছেন তিনি ১৯ এপ্রিল বাংলাদেশে আসছেন। ভক্তদের আমন্ত্রণ জানিয়েছেন বসুন্ধরা ক্রিকেট গ্রাউন্ডে।

এর আগে রোববার (৭ এপ্রিল) আতিফ আসলাম তার অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়েছিলেন বাংলাদেশে আসার তারিখটি।


প্রিয় গায়কের পোস্টে অসংখ্য ভক্তের বন্দনা ছড়িয়ে পড়েছে। সবাই যেন অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রিয় শিল্পীকে নিজ চোখে একবার দেখার জন্য। তার গানের জাদুতে ঈদের আবহ ভরে তুলবেন দেশের মাটিতে।
 

এর আগে আতিফ তার ভেরিফায়েড ফেসবুকে ১২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে দেখা গিয়েছিল, নিজের ছবি যুক্ত করে ছবির ওপরে লেখা, ‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি।’
 

প্রসঙ্গত, চলতি বছরেই সংগীত ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করবেন আতিফ আসলাম। সুরের জাদুকর আতিফ আসলামের জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে। বলিউডেও তার খ্যাতি কম নয়।
ভারতীয় উপমহাদেশে অগণিত ভক্ত আছে তার। ২০০৫ সালে ‘জহর’ ছবির হিট গান ‘ওহ লামহে’ দিয়ে শুরু হয়েছিল পাকিস্তানি গায়ক আতিফ আসলামের বলিউড জার্নি। পরবর্তী দেড় দশক মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে গান দিয়ে মাতিয়েছেন ভারতবর্ষ।
আতিফ আসলামের উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে: আদাত, ওহ লামহে, তেরে বিন, পেহলি নাজার মে, তেরা হনে লাগা হু, তেরে লিয়ে, তু মিলা, রাফতা রাফতা, জী লেন দে প্রভৃতি।

সর্বশেষ
জনপ্রিয়