ঢাকা, ২০২৪-০৪-২৭ | ১৪ বৈশাখ,  ১৪৩১

ঈদে চঞ্চল-জেফার জুটি

প্রবাস নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ০২:২৩, ২৬ মার্চ ২০২৪  

প্রথমবারের মতো অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে সংগীতশিল্পী জেফার রহমানের। গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে ওয়েব ফিল্ম ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ ঈদে ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে। মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণে সিনেমাটি ঈদে মুক্তির বিষয়ে লোগো পোস্টার উন্মোচন করা হয়েছে। ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি লোগো পোস্টার উন্মোচন করা হয়। পোস্টারটি নিজের ফেসবুকে শেয়ার করে চঞ্চল লেখেন, ‘ঈদুল ফিতরেই আসছে এটি।’ এরপর জেফারও একই পোস্টার শেয়ার করে ঈদে মুক্তির বিষয় নিশ্চিত করেন।

সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত জেফার। নিজের প্রথম সিনেমা নিয়ে অভিনেত্রী কালবেলাকে বলেন, ‘কাজটির শুরু থেকেই আমি আলোচনায়। প্রথমে থেকেই বলে আসছি ফারুকী ভাইয়ের নির্মাণ ও চঞ্চল দাদার বিপরীতে অভিনয়। দুটিই স্বপ্নের মতো ছিল আমার কাছে। সেই স্বপ্ন পূরণে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আমি খুবই উচ্ছ্বসিত এবং ভয়ও কাজ করছে। এখন দর্শকদের মন্তব্যের অপেক্ষায়।’ গত বছরের আগস্টে বড় আয়োজনে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ঘোষণা দেয় চরকি। এই প্রকল্পে নির্মিত হচ্ছে ১২টি সিনেমা। সব সিনেমাই ভালোবাসার গল্পের আদলে নির্মিত।

ইতোপূর্বে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার আসছে ‘মনোগামী’।

সর্বশেষ
জনপ্রিয়