ঢাকা, ২০২৪-০৪-২৮ | ১৪ বৈশাখ,  ১৪৩১

ব্রঙ্কসে বিবিএর ইফতার পার্টি অনুষ্ঠিত

প্রবাস নিউজ :

প্রকাশিত: ১৮:২২, ২২ মার্চ ২০২৪  

ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের (বিবিএ) ইফতার ও দোয়া মাহফিল বৃস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। স্টার্লিং এর খলিল চাইনিজ এ অনুষ্ঠিত ওই ইফতার পার্টিতে স্টেট সিনেটর নাটালিয়া ফার্নান্দেজ, সেইন্ট হেলেন চার্চ এর ফাদার ডেভিড পাওয়ার, ৪৩ প্রিংসেন্টর কমান্ডিং অফিসার ইন্সপেকটর ময়াসহ বিভিন্ন ধর্মের শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন পার্কচেষ্টার ইসলামিক সেন্টারের খতিব ও ইমাম মাওলানা ওবায়দুল হক। এ সময় সামাজিকভাবে ফিট থাকার জন্য পরস্পরের প্রতি মমতা বৃদ্ধি, ও হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সমমর্মী এক কমুউনিটি গঠনের জন্য স্রষ্টার অনুগ্রহ চান ইমাম ওবায়দুল হক। সেইসাথে গরীব, অসহায় ও অভাবগ্রস্থ, দরিদ্র আত্মীয়দের দান করা ও যথাযথভাবে যাকাত আদায়ের জন্য আমন্ত্রিত অতিথিদের প্রতি আহ্বান জানান তিনি।

বিবিএর সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনটির সাধারন সম্পাদক এ ইসলাম মামুনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কমুউনিটি বোর্ড ৯ এর চেয়ারম্যান এন মজুমদার, আহাদ আলী সিপিএ, কমুউনিটি এ্যাক্টিভিষ্ট মোজাফফর হোসেন, হাবিব খান, আবুল খায়ের আকন্দ, তোফায়েল চৌধুরী, বিবিএর উপদেষ্টা মঞ্জুর চৌধুরী জগলু, বাংলাদেশ আমেরিকান ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সভাপতি আব্দুস শহীদ, বিবিএর ভাইস প্রেসিডেন্ট মেহের চৌধুরী, উপদেষ্টা সার্জেন্ট বেলাল উদ্দিন, খলিল ফুড এর সিইও মোঃ খলিলুর রহমান, বাংলাদেশী সোসাইটি অব ব্রঙ্কস এর সভাপতি সামাদ মিয়া জাকের, ভাইস প্রেসিডেন্ট এমডি রহমান প্রমুখ।

 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়